মতলব উত্তর প্রেস ক্লাব সভাপতি ফারুক, সম্পাদক আরাফাত 

 মতলব (চাঁদপুর) প্রতিনিধি 
০৮ নভেম্বর ২০২২, ১০:৩০ পিএম  |  অনলাইন সংস্করণ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা প্রেস ক্লাব অডিটোরিয়ামে মঙ্গলবার দুপুরে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। প্রেস ক্লাবের আহ্বায়ক রাকিবুল ইসলাম সোহাগের সভাপতিত্বে ও সদস্য সচিব মমিনুল ইসলামের সঞ্চালনায় সাধারণ সভায় সবার সম্মতিক্রমে ২০২৩ মেয়াদের কমিটি গঠন করা হয়। 

দৈনিক যুগান্তর প্রতিনিধি ফারুক হোসেন সভাপতি ও আমাদের সময় প্রতিনিধি আরাফাত আল-আমিন সাধারণ সম্পাদক নির্বাচিত হন। আরটিভি প্রতিনিধি ইসরাফিল খান বাবু সিনিয়র সহ-সভাপতি, দৈনিক মাতৃভূমি প্রতিনিধি আমিনুল ইসলাম সিপাহী যুগ্ম সাধারণ সম্পাদক, সংবাদ সারাবেলা প্রতিনিধি ফয়েজ তুহিন সাংগঠনিক সম্পাদক, চাঁদপুর কণ্ঠ প্রতিনিধি বাবুল মুফতী কোষাধ্যক্ষ, চাঁদপুর জমিন প্রতিনিধি শাহাদাৎ হোসেন দপ্তর সম্পাদক মনোনীত হন।

উল্লেখ্য, এক বছর মেয়াদ করে প্রেস ক্লাবের চারটি কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়। ২০২৪ মেয়াদে সভাপতি প্রভাষক আলমাছ মিয়া, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান সৌরভ। ২০২৫ মেয়াদে সভাপতি জাকির হোসেন বাদশা ও সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম। ২০২৬ মেয়াদে সভাপতি রাকিবুল ইসলাম সোহাগ ও সাধারণ সম্পাদক ইসরাফিল খান বাবু। ২০২৭ কার্যকরী মেয়াদে সভাপতি ইসমাইল খান টিটু এবং সাধারণ সম্পাদক ফয়েজ তুহিনকে মনোনীত করা হয়েছে।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন